সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতারে ৭২ ঘন্টার আল্টিমেটাম

43

ফেনীতে সাংবাদিকদের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারে ৭২ ঘন্টা সময় বেঁধে দিয়ে সাংবাদিক নেতৃবৃন্দ বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে সাংবাদিকদের ওপর হামলাকারীরা চিহ্নিত। তাদের ছবি ও ভিডিও ফুটেজ প্রকাশিত ও প্রচারিত হয়েছে। টালবাহানা না করে ৭২ ঘন্টার মধ্যে তাদের আইনের আওতায় আনুন। তা না হলে দেশের সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধভাবে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করে সন্ত্রাসের গডফাদারদের সমুচিত জবাব দেবে।

শনিবার ফেনী ও মীরসরাইতে সাংবাদিকদের গাড়িতে ন্যক্কারজনক হামলা চালিয়ে প্রায় ৩০জন সাংবাদিককে আহত করার প্রতিবাদে এবং নিখোঁজ সাংবাদিক উৎপল দাসকে অবিলম্বে খুঁজে বের করার দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে আয়োজিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ এ হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ।

জাতীয় প্রেসক্লাবের সামনে রবিবার (২৯ অক্টোবর) দুপুরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ। ডিইউজের যুগ্ম সম্পাদক শাহীন হাসনাতের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব এম আবদুল্লাহ, সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজে সভাপতি কবি আবদুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ স